স্বপ্নের দরজা – স্বপ্ন কোথায় বলো?

এই অ্যালবামটিতে শুধু আমার মোবাইল এবং বন্ধুদের DSLR-এ আমার তোলা এবং ইডিট করা কিছু ছবি ধারাবাহিক ভাবে আপলোড দিব । যদিও আমি ফোটোগ্রাফার নই তারপরও মাঝেমধ্যে দু-একটা ছবি তুলতে ভাল লাগে। এই অ্যালবামে থাকবে আমার তুলা কিছু ছবি। যদিও আমি ফোটোগ্রাফার নই শুধুই শখেরগ্রাফার! যদিও আমার DSLR নেই তবুও এই দুঃসাহস । খুব যে ভাল তুলতে পারি তা কিন্তু নয় তবে কেউ যদি বলেন ছবিটা খুব সুন্দর তবে শুনতে ভালই লাগে, এই আর কি। তবে খারাপ বললেও খুব বেশী কস্ট পাবনা। আপনার মতামত মন্তব্যে জানাতে পারেন। আশা করি ছবিগুলো ভাল লাগবে।

স্বপ্নের দরজা – স্বপ্ন কোথায় বলো?

 

স্বপ্নের দরজা সাজাই যতো, স্বপ্ন কোথায় বলো?
পথের মাঝে ধুলো কুড়াও, ছড়াও অন্ধ আলো।

আকাশ পানে তাকিয়ে খোঁজো, সুরের অন্তমিল-
হ্রদয় মাঝে তাকিয়ে দেখো, হাজার গোঁজামিল!

স্বপ্ন বলেই স্বপ্নের দরজা, যায়না যাওয়া চলে।
বন্ধু তোমার দরজাটি খুজো, স্বপ্ন খোঁজার ছলে..

 

এই অ্যালবামটিতে শুধু আমার মোবাইল এবং বন্ধুদের DSLR-এ আমার তোলা এবং ইডিট করা কিছু ছবি ধারাবাহিক ভাবে আপলোড দিব । যদিও আমি ফোটোগ্রাফার নই তারপরও মাঝেমধ্যে দু-একটা ছবি তুলতে ভাল লাগে। এই অ্যালবামে থাকবে আমার তুলা কিছু ছবি। যদিও আমি ফোটোগ্রাফার নই শুধুই শখেরগ্রাফার!  যদিও আমার DSLR নেই তবুও এই দুঃসাহস । খুব যে ভাল তুলতে পারি তা কিন্তু নয় তবে কেউ যদি বলেন ছবিটা খুব সুন্দর তবে শুনতে ভালই লাগে, এই আর কি। তবে খারাপ বললেও খুব বেশী কস্ট পাবনা। আপনার মতামত মন্তব্যে জানাতে পারেন। আশা করি ছবিগুলো ভাল লাগবে।

আমি ফোটোগ্রাফার নই বরং শখেরগ্রাফার!

 

আমি ফোটোগ্রাফার নই তারপরও মাঝে মধ্যে দু-একটা ছবি তুলতে ভাল লাগে। এই ব্লগে নিয়মিত তুলা আমার আমার কিছু ছবি ধারাবাহিক ভাবে আপলোড দিব। যদিও আমি একজন প্রফেশনাল ফোটোগ্রাফার নই বরং শুধুই শখেরগ্রাফার!

যদিও আমার DSLR নেই তবুও এই দুঃসাহস । খুব যে ভাল তুলতে পারি তা কিন্তু নয় তবে কেউ যদি বলেন ছবিটা খুব সুন্দর তবে শুনতে ভালই লাগে। তবে খারাপ বললেও খুব বেশী কস্ট পাবনা। আপনার মতামত মন্তব্যে জানাতে পারেন। আশা করি ছবিগুলো ভাল লাগবে।

 

Related posts

Leave a Comment